শীতার্তদের পাশে হিউম্যানিটি বিডি’র সদস্যরা

রাজধানীতে বসবাসরত সুবিধাবঞ্চিত মানুষদের পাশে দাঁড়িয়েছে একদল তরুণ-তরুণী। রাজধানীর বিভিন্ন ফুটপাতে শীতের রাতে শুয়ে থাকা শীতবস্ত্রহীন এসব ছিন্নমূল মানুষদের মাঝে কম্বল বিতরণ করেছে হিউম্যানিটি বিডি নামক সংগঠনের সদস্যরা।

শুক্রবার রাত্র ৮টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত পায়ে হেঁটে রাজধানীর হাতিরঝিলের মধুবাগ থেকে শুরু করে ফার্মগেট, কারওয়ান বাজার, শাহবাগ, টিএসসি ও শহীদ মিনার হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল সংলগ্ন ফুটপাতে কম্বল বিতরণ করেন তারা।

এই কার্যক্রমের উদ্যেক্তা গণমাধ্যমকর্মী বিলকিস ইরানী জানান, নিজেদের জমানো টাকায় শীত বস্ত্র কিনে অসহায় মানুষের মাঝে বিতরণ করে তাদের মুখে হাসি ফুটানোর জন্যই তাদের এই উদ্যোগ। এই কাজে তারা তাদের চাকরি বা টিউশনির বেতন থেকে যতটুকু সম্ভব অর্থ দিয়ে সহযোগিতা করেছেন।

ইরানী আরো বলেন, আমাদের সীমিত সংখ্যক অর্থ দিয়েই আমরা শীতার্তদের পাশে দঁড়িয়েছি। সমাজের ছিন্নমূলদের সাহায্যার্থে সচ্ছল ব্যক্তিদের তাদের পাশে দাঁড়ানোর আহ্বানও জানান তিনি।

কম্বল বিতরণ কর্মসূচিতে অংশ নেন, সানজিদা যুথি, পিংকি আক্তার, আবিদ আজম, সাজ্জাদ মাহমুদ খান, অন্তু মুজাহিদ ও আবদুল আউয়াল খাঁনসহ আরো অনেকে।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...