মার্কিন মূল্যবোধের লড়াই অব্যাহত রাখার আহ্বান হিলারির

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাট দলীয় প্রার্থী হিলারি ক্লিনটন নির্বাচনে হারের পর এই প্রথম জনসম্মুখে বক্তৃতা দিয়েছেন। গত সপ্তাহের ওই নির্বাচনে রিপাবলিকান দলীয় প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের কাছে হেরে যাওয়ায় হতাশা প্রকাশ করেছেন তিনি।

হিলারি বলেছেন, তিনি চেয়েছিলেন বইয়ের মাঝে ডুবে থাকতে এবং বাসা থেকে কখনো বের হবেন না বলে সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু শিশুদের দাতব্য প্রতিষ্ঠান চিলড্রেন্স ডিফেন্স ফান্ডের অনুষ্ঠানে বক্তৃতা দেয়ার জন্য বের হয়েছেন তিনি। বক্তৃতায় তিনি শ্রোতাদের মার্কিন মূল্যবোধের জন্য লড়াইয়ের আহ্বান জানান।

একই সঙ্গে এ বিষয়ে সমঝোতা না করারও আহ্বান জানান তিনি। হিলারি বলেন, আমাদের দেশে বিশ্বাস করুন, আমাদের মূল্যবোধের জন্য লড়াই করুন, এই লড়াই কখনো ছেড়ে দেবেন না।

গত আট নভেম্বরের নির্বাচনে পপুলার ভোটে জয়ী হলেও ইলেক্টোরাল কলেজ ভোটে ডোনাল্ড ট্রাম্পের কাছে হেরে যান রিপাবলিকান দলীয় এই প্রার্থী।

চিলড্রেন্স ডিফেন্স ফান্ডের প্রতিষ্ঠাতা মারিয়ান রাইট এডেলম্যান হিলারি ক্লিনটনের জন্য ভালোবাসা শীর্ষক ওই অনুষ্ঠানের আয়োজন করেন। এই অনুষ্ঠানে অংশগ্রহণ করাটা তার জন্য সহজ ছিল না বলে মন্তব্য করেছেন হিলারি।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...