প্রাণ জিরা পানির কনসার্ট মাতালেন হৃদয় খান

গানের সুর, ছন্দ ও বাদ্যযন্ত্রের ঝংকারে নগরীর শহীদ পুলিশ স্মৃতি কলেজের কনসার্ট মাতালেন হার্টথ্রব কণ্ঠশিল্পী হৃদয় খান। দেশের জনপ্রিয় কোমল পানীয় প্রাণ জিরা পানির সৌজন্যে অনুষ্ঠিত হয় জমকালো এই কনসার্টটি।

গতকাল শুক্রবার (২৫ নভেম্বর) বিকেল ৪টায় কনসার্ট শুরু হলেও দুপুরের পর থেকেই হৃদয় খানের মনোমুগ্ধকর পরিবেশনা উপভোগ করতে দলবেঁধে সবাই আসতে শুরু করেন। সূর্য ডুব দেয়ার সঙ্গে সঙ্গে মঞ্চে ওঠেন হৃদয় খান।

Ridoy

তার আগে উৎসুক দর্শকদের মাতিয়ে রাখেন ভয়েজখ্যাত শিল্পী রেশমী, তিনা মোস্তারি। এছাড়াও কমেডি দিয়ে মঞ্চ মাতিয়েছেন মীরাক্কেল তারকা পাভেল। এরপর হৃদয় খান একে একে পরিবেশন করেন তার বেশ কিছু জনপ্রিয় গান। তার মধ্যে ছিল ‘চাইনা মেয়ে’, ‘কী করে বলি’, ‘আড়ালে’, ‘এক মুঠো প্রেম’, ইত্যাদি।

প্রাণ বেভারেজের ব্র্যান্ড ম্যানেজার আশফাকুর রহমান রবিন বলেন, ‘খুব অল্প সময়ে জিরা পানির এই পানীয়টি ভোক্তাদের চাহিদার শীর্ষে উঠে এসেছে। তাই এই পানীয়টির সৌজন্যে আমরা কনসার্টটির আয়োজন করেছিলাম। প্রত্যাশা অনুযায়ীই শ্রোতারা উপস্থিত ছিলেন। বরাবরের মতো প্রাণ জিরা পানির এই কনসার্টটিও সফল হয়েছে। আশা করছি আগামীতে আরো ভালো কিছুই আমরা সকলের মাঝে হাজির হবো।’

এদিকে, প্রাণ জিরা পানির এই কনসার্টটি আনন্দ দেয়ার পাশাপাশি সবাইকে শিশু নির্যাতন বন্ধ করতে উদ্বুদ্ধ করা হয়। এবং শিশুদের অধিকার নিশ্চিত করতে উৎসাহিত করা হয়। এর মূল প্রতিপাদ্য ছিল ‘এসো সবাই শপথ করি, শিশু নির্যাতন বন্ধ করি।’

কনসার্টটির মিডিয়া পার্টনার ছিল দেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কম, রেডিও পার্টনার জাগো এফএম ৯৪.৪ এবং টেলিভিশন পার্টনার আরটিভি।আয়োজন সহযোগী হিসেবে ছিল হার্ট টাচ ইভেন্ট ম্যানেজমেন্ট।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...