সৌদের ছবিতে ইমনের সুর-সংগীতে গাইলেন লিজা

সরকারি অনুদানে প্রথমবারের মতো চলচ্চিত্র নির্মাণ করছেন তরুণ নির্মাতা বদরুল আনাম সৌদ। তার ছবির নাম ‘গহীন বালুচর’। ছবিটির কাজ গুছিয়ে আনছেন সৌদ।

সেই লক্ষে সম্প্রতি একটি গান তৈরি করা হয়েছে। নন্দিত সংগীত পরিচালক ইমন সাহার সুর-সংগীতে গানটিতে কণ্ঠ দিয়েছেন ক্লোজআপ ওয়ান তারকা সানিয়া সুলতানা লিজা। ‘তোরে দেখি আমি রোদ্দুরে’ এমন কথায় গানটি লিখেছেন নির্মাতা সৌদ নিজেই।

গানটি প্রসঙ্গে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই সংগীত পরিচালক জাগো নিউজকে বলেন, ‘গানের কথগুলো বেশ চমৎকার। মনের মাধুরী দিয়ে গানটির সুর-সংগীত করেছি। আর লিজা গেয়েছেও যত্ন নিয়ে। সবমিলিয়ে গানটিতে শ্রোতারা নতুন স্বাদ পাবেন।’

এ প্রসঙ্গে লিজা বলেন, ‘আমি তখন ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের প্রতিযোগী। তখন ইমন সাহার সুর ও সংগীতে একটি গানে কণ্ঠ দেয়া কথা ছিল। কিন্তু পরীক্ষা থাকায় গানটি আর গাওয়া হয়নি। এরপর অনেকদিন কেটে গেলেও দাদার (ইমন সাহা) সঙ্গে আর কাজ করা হয়নি। অবশেষে সেই সুযোগ পেলাম। খুবই ভালো লাগছে। ছবিটিতে গানটি ভিন্ন মাত্রা যোগ করবে বলেই বিশ্বাস আমার।’

এদিকে নির্মাতা সূত্রে জানা গেছে, ‘গহীন বালুচর’ ছবির কাজ শুরু হবে আগামী ডিসেম্বরে। ছবিতে অভিনয় করবেন রাইসুল ইসলাম আসাদ, সুবর্ণা মুস্তাফা প্রমুখ। ছবির গল্প-চিত্রনাট্য-সংলাপ করেছেন পরিচালক সৌদ নিজেই।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...