২০ বছরের তরুণীকে বিয়ে করলেন ৭০ বছরের উপজেলা চেয়ারম্যান

বিয়ে করতে বয়স কোনো বাধা নয়, সেটা আবারও প্রমাণ করলেন ৭০ বছর বয়সী দিনাজপুরের হিলি-হাকিমপুর উপজেলা চেয়ারম্যান ও থানা বিএনপির সভাপতি আকরাম হোসেন মণ্ডল। জীবনের শেষ প্রান্তে এসে তিনি আবার বিয়ে করলেন ২০ বছর বয়সী এক তরুণীকে। এটি তার দ্বিতীয় বিয়ে।

সোমবার রাত ৮টার দিকে হিলির রাজধানী মোড় এলাকার গোলাম মোস্তফার ২০ বছর বয়সী মেয়ে দিপি আকতারের সঙ্গে ৫ লাখ ১ টাকা দেনমোহরে বিয়ে সম্পন্ন হয়।

বিয়ের খবরটি নিশ্চিত করে উপজেলা চেয়ারম্যান আকরাম হোসেন মণ্ডল জানান, দীর্ঘদিন থেকে তিনি নিঃসঙ্গবোধ করছিলেন। কয়েক মাস আগে বিয়ের সিদ্ধান্ত নিলেও ছেলে ও মেয়েদের বাধার কারণে তিনি তা করতে পারেননি। তবে সময়-সুযোগ পেয়ে বিয়েটা করে ফেলেছেন। বাকি জীবনটা যেন সুখে-শান্তিতে কাটাতে পারেন এজন্য সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন আকরাম হোসেন মণ্ডল।

স্থানীয়রা জানান, বিয়েটি অনুষ্ঠিত হয় কন্যার বাড়িতে রাজধানী মোড় এলাকায়। নগদ ১ লাখ টাকা মোহরানা পরিশোধ এবং ৪ লাখ টাকা বাকিতে উভয়ের সম্মতিক্রমে বিয়ে পড়ানো হয়। এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম ও মহিলা কাউন্সিলর ফেরদৌসি বেগমসহ ১৮ থেকে ২০ জন বরযাত্রী বিয়েতে অংশগ্রহণ করে।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...