টস জিতে ব্যাটিংয়ে ঢাকা

বিপিএলের তৃতীয় পর্বে আজই (শনিবার) প্রথম মাঠে নেমেছে ঢাকা ডায়নামাইটস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে দুই দল। টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ঢাকার অধিনায়ক সাকিব আল হাসান। আর মাশরাফি বিন মর্তুজার কুমিল্লাকে আগে ফিল্ডিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন তিনি। ম্যাচটি সরাসরি সম্প্রচার করছে চ্যানেল নাইন ও সনি সিক্স।

এ ম্যাচটি মাশরাফির কুমিল্লার জন্য বাঁচা-মরার। কেননা ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা বলতে গেলে কোণঠাসা। ৭ ম্যাচের মধ্যে ছয়টিতে হার, আর জয় মাত্র ১টিতে। ২ পয়েন্ট নিয়ে তালিকায় সবার নিচে অবস্থান করছে তারা। হাতে আছে ৫ ম্যাচ। শীর্ষ চারে যেতে হলে সবক’টি ম্যাচেই জয় তুলে নিতে হবে মাশরাফির দলকে।

অপরদিকে ঢাকা ৭ ম্যাচ খেলে চারটিতে জিতেছে, আর হেরেছে তিনটি। ৮ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় তৃতীয় স্থানে রয়েছে সাকিবের দল। তাদের ঘারে নিঃশ্বাস ফেলছে চিটাগাং ভাইকিংস। তামিম ইকবালের দলের সংগ্রহও সমান ৮। তবে একটি ম্যাচ বেশ খেলেছে চিটাগাং (৮ ম্যাচ)।

এদিকে, চলতি আসরে দুই দলের সাক্ষাতে কুমিল্লাকে ৩৩ রানে হারিয়েছিল ঢাকা। সাকিবদের ছুড়ে দেয়া ১৯৪ রানের জবাবে মাশরাফির দল গুটিয়ে গিয়েছিল ১৬১ রানে।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...