ভোলায় স্কুলছাত্রী হত্যাকারীদের গ্রেফতার দাবি

ভোলা সদর উপজেলার ভেদুরিয়া মাঝিরহাট মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী নাবিলাকে (১৫)  ধর্ষণের পর হত্যার ঘটনার পাঁচ দিনেও হত্যাকারীরা গ্রেফতার হয়নি। সোমবার দুপুরে অভিযুক্ত ইউপি সদস্য রফিকের ছেলে মাফুজসহ চিহ্নিত চার ঘাতককে গ্রেফতারের দাবিতে ওই স্কুলের শিক্ষার্থীরা মানববন্ধন ও সমাবেশ করেছে।

ভোলা থানা পুলিশের ওসি মীর খায়রুল কবির জানান, গত ৩ নভেম্বর রাতে ভেদুরিয়া ৪ নং ওয়ার্ডের সেলিমের বাড়িতে ঝুলন্ত অবস্থায় তার মেয়ে নাবিলার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় সেলিম বাদি হয়ে মাফুজসহ চার জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১২ জনের বিরুদ্ধে মামলা করেন। পুলিশ আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে বলে জানান ওসি।

নাবিলার বাবা সেলিম জানান, মেয়েকে বাড়িতে রেখে তার স্ত্রী বড় মেয়েকে ঢাকাগামী লঞ্চে তুলে দিতে খেয়াঘাটে যান। এ সময় রফিক মেম্বারের ছেলে মাহফুজসহ কয়েকজন বখাটে বাড়িতে ঢুকে নাবিলাকে একা পেয়ে ধর্ষণের পর হত্যা করে। এরপর গলায় দড়ি পেঁচিয়ে ঝুলিয়ে রাখে।

এদিকে, অভিযুক্তরা প্রভাবশালী পরিবারের সন্তান হওয়ায় পুলিশ তাদের গ্রেফতার করছে না বলে অভিযোগ করেছে স্কুলের শিক্ষার্থীরা। তাদের অভিযোগ, মাহফুজ বেশ কিছুদিন ধরে নাবিলাকে উত্ত্যক্ত করে আসছিল। বিষয়টি মেম্বার রফিককেও কয়েকবার জানানো হয়েছিল।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...