শুরু হলো শিমুল খানের ‘কে’ ছবির শুটিং

চলচ্চিত্র অভিনেতা শিমুল খান। যাকে রুপালি পর্দায় পাওয়া যায় নানামাত্রিক চরিত্রে। তবে চলচ্চিত্র বোদ্ধাদের মতে, মিশা সওদাগর-ডনের পরবর্তী প্রজন্মে খলনায়ক হিসেবে সুঠাম দেহের অধিকারী এই অভিনেতাই একমাত্র আশার কান্ডারি।

বর্তমানে শিমুল খান কাজ করছেন একগাদা ছবিতে। গতকাল রোববার (১৩ নভেম্বর) থেকে শুরু করেছেন তার নতুন ছবি ‘কে’র শুটিং। বর্তমানে রাজধানীর মিরপুরে ছবিটির শুটিং চলছে। শুটিংয়ে অংশ নেন শিমুল খান, তমা মির্জা। দ্বিতীয় লটের কাজ শুরু হবে আগামী ২২ নভেম্বর থেকে।

শিমুল খান বলেন, ‘ছবিতে আমার চরিত্রের নাম বাবলা, খলনায়ক হিসেবে দর্শকদের সামনে হাজির হবো। এখানে একজন ধুরন্দর মাদক ব্যবসায়ী হিসেবে দেখা যাবে আমাকে। বস্তির এক মেয়ের সঙ্গে আমার প্রেম থাকে। এছাড়া নানা চমক নিয়ে দর্শকদের নজর কাড়বো।’

‘কে’ ছবিটি পরিচালনা করছেন আলম আশরাফ। শিমুল খান, তমা মির্জা ছাড়া আরো অভিনয় করেছেন শাহরিয়াজ, তারেক মাহমুদ প্রমুখ।

প্রসঙ্গত শিমুল খান বর্তমানে অভিনয় করছেন হাসিবুর রেজা কল্লোলের ‘সত্তা’, মুন্তাহিদুল লিটনের ‘শেষ চুম্বন’, মিজানুর রহমান লাবুর ‘নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার’ ও ‘তুখোড়’, এইচ আর হাবিবের ‘ছিটমহল’, রাজিবুল হাসানের ‘হৃদয়ের রংধনু’, বন্ধন বিশ্বাসের ‘শূন্য’, ইফতেখার চৌধুরীর ‘বিজলি’, আকতারুল আলম তিনুর ‘ব্ল্যাক ফোর্স’, রুবেল আনুশের ‘প্রেম কাহন’, সোহেল আরমানের ‘ভ্রমর’, হাবিবুর রহমান হাবিবের ‘রাত্রির যাত্রী’ ছবিগুলো। নতুন করে কাজ করেছেন রুবেল আনুশের ‘আপালা’, সৈকত নাসিরের ‘পাষাণ’ ও তানিম রহমান অংশুর ‘স্বপ্নবাড়ি’ ছবিতে।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...