নরসিংদীতে ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধিদের প্রতীকী অনশন

নরসিংদীতে বেতন বৈষম্য দূরীকরণসহ পাঁচ দফা দাবি আদায়ে প্রতীকী অনশন কর্মসূচি পালন করেছেন ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধিরা।

সোমবার দুপুরে (বাংলাদেশ ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টেটিভ অ্যাসোসিয়েশন) ফারিয়া জেলা কমিটির উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনারে তারা এ কর্মসূচি পালন করেন। বেলা ১১টা থেকে প্রতীকী অনশন শুরু হয়।

এতে সদর শিবপুর, রায়পুরা, পলাশ, মনোহরদী ও সদর উপজেলার মাধবদীসহ জেলার তিন শতাধিক রিপ্রেজেনটেটিভ (বিক্রয় প্রতিনিধি) অংশ নেয়। প্রতীকী অনশন শেষে দাবি আদায়ে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি পেশ করেন তারা।

পাঁচ দফা দাবিগুলোর মধ্যে রয়েছে- সরকারি কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে বেতন বৈষম্যে দূরীকরণ, চাকরির নিশ্চয়তা প্রদান, বর্তমান মূল্যস্ফীতির কথা বিবেচনা করে টিএডিএ প্রদান, সাপ্তাহিক ছুটি প্রদান ও সরকার কর্তৃক ফারিয়ার নিবন্ধন ও স্বীকৃতি প্রদান।

নরসিংদী জেলা ফারিয়ার সভাপতি জহিরুল হক জুয়েলের সভাপতিত্বে প্রতীকী অনশনে বক্তব্য রাখেন বাংলাদেশ ফার্মাসিটিক্যাল রিপ্রেজেনটেটিভ অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় আহ্বায়ক এসএমএম রহমান, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মাসুদ ও সহ-সভাপতি জায়িনুর রহমান শিশির।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...