সাদুল্যাপুরে পুলিশকে আঘাত করে পালিয়ে যাওয়া আসামি গ্রেফতার

গাইবান্ধার সাদুল্যাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোজাম্মেল হককে আঘাত করে হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া আসামি মো. হাছেন আলীকে (৬০) গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনার ৫ দিন পর বুধবার সকালে সদর উপজেলার কুপতলা বাজারের রেজাউল করিমের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এ মামলায় হাছেন আলী ও তার স্ত্রী সাফিয়ান বেগমসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা সাদুল্যাপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রনি কুমার জানান, সরকারি কাজে বাঁধা ও পুলিশের উপর হামলার অভিযোগে আহত (এসআই) মো. মোজাম্মেল হক বাদী হয়ে ৬ জনকে আসামি করে সাদুল্যাপুর থানায় মামলা দায়ের করেন। গোপন খবরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

সাদুল্যাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরহাদ ইমরুল কায়েস মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতার আসামিকে দুপুরের মধ্যে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। এছাড়া অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।

এরআগে, শনিবার সন্ধ্যায় সাদুল্যাপুর উপজেলার ৩নং দামোদরপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন (পশ্চিম দামোদরপুর) এলাকার নিজ বাড়ি থেকে হাছেন আলীকে গ্রেফতার করে হ্যান্ডকাপ লাগায় পুলিশ। কিন্তু তার ছেলে লাইচ ও বাড়িতে থাকা নারীরা আসামিকে ছিনিয়ে নিতে পুলিশের উপর হামলা করে। এক পর্যায়ে লাইচ ধারালো একটি দা দিয়ে তার ডান হাতে আঘাত করে বাবাকে নিয়ে পালিয়ে যায়।

জমি সংক্রান্ত দ্বন্দ্বের জের ধের একই গ্রামের হিরু মন্ডল হাছেন আলী তার ছেলে লাইচসহ কয়েকজনকে আসামি করে মামলা করেন। ওই মামলায় তাদের গ্রেফতার করতে গিয়ে এ ঘটনা ঘটে।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...