স্ত্রীকে অ্যাসিড নিক্ষেপের অভিযোগে স্বামী গ্রেফতার

সিরাজগঞ্জের বেলকুচিতে সালমা বেগম (২৩) নামে এক গৃহবধূকে অ্যাসিড নিক্ষেপ করে মুখ ও শরীর ঝলসে দেয়র অভিযোগে তার স্বামী সাইফুলকে আটক করেছে র‌্যাব-১২ সদস্যরা।

সোমবার ভোর রাতে অভিযুক্ত স্বামী সাইফুল ইসলামকে টাঙ্গাইল জেলার কালিহাতী থেকে আটক করা হয়।

সোমবার দুপুরে প্রেস ব্রিফিংয়ে র্যাব-১২ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি হাসিবুল আলম জানান, প্রায় দুই বছর আগে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার দক্ষিণ বানিয়াগাঁতী গ্রামের মৃত আব্দুল সেখের ছেলে সাইফুল ইসলাম সালমা বেগমকে দ্বিতীয় বিয়ে করে। বিয়ের পর থেকে স্বামীকে নিয়ে সালমা বাবার বাড়ীতে বসবাস করে আসছে। এরই এক পর্যায়ে স্বামী-স্ত্রীর মধ্যে নানা বিষয় নিয়ে পারিবারিক কলহ চলে আসছিল।

তিনি আরও জানান, এ অবস্থায় গত মঙ্গলবার গভীর রাতে ঘুমন্ত অবস্থায় সালমার মুখে ও বুকে অ্যাসিড নিক্ষেপ করে স্বামী সাইফুল পালিয়ে যায়। এ সময় তার চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে এসে তাকে উদ্ধার করে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বুধবার সকালে ঢাকা মেডিকেল হাসপাতালের বার্ন ইউনিটে প্রেরণ করা হয়।

এ ঘটনায় সালমার বাবা সোলায়মান সেখ বাদী হয়ে সাইফুল ইসলামকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। এই মামলায় সোমবার ভোর রাতে টাঙ্গাইল জেলার কালিহাতীতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...