রাতের ঢাকায় সিএনজি চালাচ্ছেন অপূর্ব!

পরনে নীল শার্ট। ঘাড়ে লাল চেকের গামছা, মুখে খোঁচা দাড়ি আর মোটা গোঁফ! সঙ্গে সিনএনজি। দেখেই বোঝা যাচ্ছে রাজধানীর আর পাঁচটা সিএনজিচালকের মতোই একজন। তার চেহারা স্পষ্ট দেখে বিস্ময় হলো! একি? এ তো ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব।

তিনি রাতের বেলা সিএনজি চালাচ্ছেন কেন? পরে জানা গেলো, একটি নাটকের চরিত্রের জন্য এমন বেশভূষা অবলম্বন করেছেন অপূর্ব। নাটকের নাম ‘রুপার নুপুর’। রচনা করেছেন বাকার বকুল এবং পরিচালনা করেছেন হাবিব শাকিল।      

ক্যারিয়ারে লম্বা একটা সময় রোমান্টিক নায়ক হিসেবে দেখা গেছে অপূর্বকে। এবারই প্রথমবার সেই রোমান্টিকতা ভেঙে একেবারেই হ্যান্ড টু মাউথ একজন শ্রমজীবী মানুষের চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব। বিশেষ এই চরিত্র নিয়ে বেশ উত্তেজনা কাজ করছে এই অভিনেতার মধ্যে।

Apurba

অপূর্ব বলেন, চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য অনেক পরিশ্রম করেছি। এছাড়া গ্রামীণ আবহ, বস্তিতে যাওয়া, লোকাল ট্রেনে বাদুড়ের মতো ঝুলে থাকা- সবকিছুই করেছি শুধু চরিত্রটির জন্য। এখন আমি অপেক্ষায় আছি নাটকটি প্রচারের পর দর্শকেরা বিষয়টি কীভাবে নেন। তবে আমি শতভাগ আশাবাদী যে, ‘রুপার নূপুর’ নাটকটি সবার কাছে ভালো লাগবে।

নির্মাতা হাবিব শাকিল বলেন, ‘গল্পের মূল উপজীব্য হচ্ছে বিবেকের সঙ্গে নিজের মনের যুদ্ধ। সবাইকে নাটকটি দেখার আমন্ত্রণ জানাচ্ছি।’

‘রুপার নূপুর’ নাটকে অপূর্ব ছাড়াও আরো অভিনয় করেছেন মৌসুমি হামিদ, উম্মে আদিবা প্রমুখ। প্রচারের দিনক্ষণ নির্ধারণ না হলেও এটি খুব শিগগির মাছরাঙা টেলিভিশনের পর্দায় দেখা যাবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...