কোনো অজুহাত চলবে না : আর্জেন্টিনা কোচ

কোপা আমেরিকার ফাইনালে চিলির কাছে হারের পর আর্জেন্টিনার কোচের পদ থেকে সরে দাঁড়ান জেরার্ডো মার্টিনো। তার স্থলাভিষিক্ত হন এদগার্দো বাউজা। দায়িত্ব নেয়ার পর লিওনেল মেসিকে অভিমান ভাঙিয়ে জাতীয় দলে ফেরান তিনি। তবে প্রিয় শিষ্যকে খুব একটা দলে পাননি।

ইনজুরির কারণে বিশ্বকাপ বাছাইপর্বের কয়েকটি ম্যাচে খেলতে পারেননি মেসি। এতে বড় ক্ষতি হয়ে গেছে আর্জেন্টিনার। রাশিয়া বিশ্বকাপ নিয়ে শঙ্কায় পড়েছে আর্জেন্টাইনরা। সবশেষ ম্যাচে ব্রাজিলের বিপক্ষে মেসি ফিরলেও আর্জেন্টিনার ভাগ্য বদলায়নি। ওই ম্যাচটিতে নেইমারদের কাছে ৩-০ ব্যবধানে পরাস্ত হয়েছে বাউজার দল।

এখন বলার অপেক্ষা রাখে না যে, ঘুরে দাঁড়ানোর প্রত্যয়ে রয়েছে আর্জেন্টিনা। আগামীকাল বুধবার ভোর সাড়ে ৫টায় কলম্বিয়ার মুখোমুখি হবে তারা। এই ম্যাচে জিততে মরিয়া আর্জেন্টিনা। দলটির কোচ জানালেন, জিততে হবে- কোনো অজুহাত চলবে না।

আজ মঙ্গলবার অনুশীলন শেষে কলম্বিয়ার বিপক্ষে ম্যাচটি সামনে রেখে আর্জেন্টিনা কোচ বাউজা বলেন, ‘আমাদের দলের আরো উন্নতি করতে হবে। মানে- দলে যারা আছে, তাদের থেকে সেরাটা বের করে আনতে হবে। এই ম্যাচটা আমাদের জন্য গুরুত্বপূর্ণ। আমাদের জিততেই হবে, কোনো অজুহাত চলবে না। দলের সবার মধ্যে জয়ের ক্ষুধা রয়েছে।’

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...