বিচারের দাবিতে এবার সড়ক অবরোধ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে চলাচলরত তিনটি শাটল ট্রেন অবরোধের পর এবার হাটহাজারী সড়ক অবরোধ করছে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা দিয়াজের অনুসারীরা।

সকাল ১০টার দিকে ময়নাতদন্ত শেষে তার মরদেহবাহী অ্যাম্বুলেন্স হাটহাজারী সড়কের ফতেয়াবাদ এলাকা পার হওয়ার পর এ অবরোধ শুরু করেন বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

গুরুত্বপূর্ণ এ সড়কটি অবরোধের ফলে উভয় পাশে বর্তমানে যান চলাচল বন্ধ রয়েছে। আটকা পড়েছে ওই সড়কে চলাচলকারী বিপুল পরিমাণ যানবাহন। ফলে দুর্ভোগে পড়েছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ অন্য যাত্রীরা।

বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী অনুরাধা চৌধুরী জাগো নিউজকে বলেন, ট্রেন অবরোধের খবর পেয়ে বাসে করে বিশ্ববিদ্যালয়ের পথে রওনা হই। কিন্তু ফতেয়াবাদ এলাকায় পৌঁছালে রাস্তা অবরোধ করে ছাত্রলীগের নেতাকর্মীরা।

Ctg

এর আগে সকাল ৯টার দিকে ফতেয়াবাদ স্টেশন ও ষোলশহর স্টেশনে তিনটি ট্রেন অবরোধ করে বলে জাগো নিউজকে জানায় ষোলশহর স্টেশন মাস্টার শাহাবুদ্দিন।

প্রসঙ্গত, রোববার রাত সাড়ে ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের ২নং গেট এলাকায় নিজ বাসার কক্ষে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক দিয়াজের ঝুলন্ত মরদেহ পাওয়া যায়। তিনি বিশ্ববিদ্যালয়ের ২০০৬-০৭ শিক্ষাবর্ষের ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের শিক্ষার্থী ছিলেন।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...