হাটহাজারীতে সড়ক অবরোধ প্রত্যাহার, ডেমু ট্রেনে ভাঙচুর

প্রায় ১ ঘণ্টা হাটহাজারী মহাসড়ক অবরোধের পর বেলা ১১টার দিকে অবরোধ তুলে নিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা দিয়াজের অনুসারীরা। তবে রেলপথ অবরুদ্ধ করে রাখায় এখনো ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করে হাটহাজারী মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মুজিবর রহমান বলেন, যান চলাচল স্বাভাবিক করতে পুলিশ সদস্যদের ফতেয়াবাদ এলাকায় পাঠানো হয়। পুলিশের আশ্বাসে নেতাকর্মীরা অবরোধ তুলে নেন।

এরআগে সকাল ১০টার দিকে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা দিয়াজের অনুসারীরা হাটহাজারী মহাসড়ক অবরোধ করেন। এর পাশাপাশি সকাল থেকে তিনটি ট্রেনও আটক করে রাখেন তারা। ইতোমধ্যে ষোলশহর রেল স্টেশনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ষোলশহর স্টেশন মাস্টার শাহাবুদ্দিন জাগো নিউজকে বলেন, বর্তমানে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। অবরোধকারীরা ডেমু ট্রেনে ভাঙভুর চালিয়ে লোকো মাস্টারকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ট্রেন চলাচল বন্ধ থাকবে।

এদিকে, ময়নাতদন্ত শেষে সকাল ১০টার দিকে দিয়াজের মরদেহ বাসায় নিয়ে যাওয়া হয়ে। বিকেলে বাদ আসর বিশ্ববিদ্যালয়ে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে দিয়াজের পরিবার।

প্রসঙ্গত, রোববার রাত সাড়ে ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের ২নং গেট এলাকায় নিজ বাসার কক্ষে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক দিয়াজের ঝুলন্ত মরদেহ পাওয়া যায়। তিনি বিশ্ববিদ্যালয়ের ২০০৬-০৭ শিক্ষাবর্ষের ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের শিক্ষার্থী ছিলেন।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...