শাকিব-বুবলীর অহঙ্কার

ঢালিউডের কিং খান শাকিবের সঙ্গে জুটি বেঁধে চলচ্চিত্রে অভিষেক হলো আলোচিত নায়িকা বুবলীর। গেলো কোরবানির ঈদে ‘বসগিরি’ ও ‘শ্যুটার’ ছবি দুটোই ছিল বছরের সেরা ব্যবসাসফল ছবিগুলোর মধ্যে অন্যতম।

এই জুটির সাফল্যে অনুপ্রাণিত ইন্ডাস্ট্রির প্রযোজক-পরিচালকেরা। অনেকেই চাইছেন ঢাকাই ছবির সবচেয়ে বড় বাজেটের এই জুটিকে নিয়ে ছবি করতে। সেই চাওয়ায় সর্বশেষ পেরেকটি টুকলেন নির্মাতা শাহাদাৎ হোসেন লিটন। তার ছবি দিয়ে আবারো জুটি বাঁধছেন শাকিব খান ও বুবলী।  ছবির নাম ‘অহঙ্কার’। বিষয়টি নিশ্চিত করেছেন বুবলী।

তিনি জাগো নিউজকে বলেন, ‘বেশ কয়েক দিন ধরেই ছবিটিতে কাজ করার ব্যাপারে আলোচনা চলছিল। অবশেষে গেলো শুক্রবার এতে চুক্তিবদ্ধ হলাম। বেশ চমৎকার একটি গল্প আছে। আর আমার যে চরিত্র সেটিতে অভিনয়ের সুযোগ থাকছে। আশা করছি, আগের সাফল্য ছাড়িয়ে যাবে বিগ বাজেটের নতুন ছবিটি।’

বুবলী আরো বললেন, ‘এটি অ্যাকশন-রোমান্টিক একটি ছবি। এখানে শাকিব ও আমার জুটি দর্শকদের কাছে নতুন করে জনপ্রিয় হয়ে উঠবে। বাকি সব চমক হিসেবে রইলো।’

এদিকে ছবির পরিচালক লিটন জানান, আগামী ৮ জানুয়ারি থেকে ছবির শুটিং শুরু হবে। ঢাকাসহ দেশের নানা লোকেশনে চলবে দৃশ্যধারণের কাজ। বেশ কিছু গানের শুটিংয়ের জন্য দেশের বাইরে যাওয়ার পরিকল্পনা আছে পরিচালকের। ছবির গল্প লিখছেন আবদুল্লাহ জহির বাবু।

প্রসঙ্গত, শাকিব-বুবলী জুটি সম্প্রতি কামাল কায়সার পরিচালিত ‘মা’ ছবিতেও চুক্তিবদ্ধ হয়েছেন। শিগগিরই শুরু হবে এর শুটিং।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...