ফটিকছড়িতে কবর থেকে গৃহপরিচারিকার মরদেহ উত্তোলন

চট্টগ্রামের ফটিকছড়ির বাগান বাজারের ইউপি চেয়ারম্যান রুস্তম আলীর বাড়িতে নিহত গৃহপরিচারিকা শিরিন আক্তারের (২৯) মরদেহ কবর থেকে উত্তোলন করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে বাগান বাজার ৮ নম্বর ওয়ার্ড রসুলপুরে জুলফু মিয়ার বাড়ির পেছনের পাহাড়ের ঢালে মাটি চাপা দেয়া শিরিনের মরদেহ তোলার পর ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা ও ভূজপুর থানা পুলিশের উপপরির্দশক হেলাল উদ্দীন ফারুকী এ খবর নিশ্চিত করেছেন।

তিনি জানান, আদালতের নির্দেশে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে শিরিনের মরদেহ তোলা হয়েছে। এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজিমুল হায়দার ও ভূজপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ উপস্থিত ছিলেন।

এর আগে চেয়ারম্যান রুস্তমের বিরুদ্ধে শিরিনকে বিয়ের প্রলোভনে ধর্ষণের পর হত্যার অভিযোগে নিহতের বাবা তাজুল ইসলাম বাদী হয়ে কোর্টে মামলা করেন। মামলায় চেয়ারম্যান রুস্তম আলী ও তার ছেলে সাইফুল ইসলামসহ ১১ জনকে আসামি করা হয়।

বাদীর অভিযোগ আমলে নিয়ে তা এফআইআর হিসেবে নথিভুক্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য থানা পুলিশের ওসি ভূজপুরকে নির্দেশ দেন।

গত ৩ নভেম্বর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুন্সি মো. মশিউর রহমান এ আদেশ দেন। গত ২৭ অক্টোবর রাতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটলেও তা এত দিন গোপন রাখে ঘটনার সঙ্গে জড়িতরা।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...