তিশার রূপকথার রাজপুত্র হিল্লোল

অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। সমানতালে অভিনয় করছেন নাটক, টেলিফিল্মে। এরইমধ্যে বেশ কিছু চলচ্চিত্রেও তিনি অভিনয় করে মুগ্ধ করেছেন দর্শক।

অন্যদিকে আদনান ফারুক হিল্লোল। দেশের জনপ্রিয় একজন অভিনেতা। শোবিজের বাইরে স্ত্রী নওশিনকে নিয়ে ব্যবসাও খুলেছেন তিনি। তবে নিয়মিতই তাকে ক্যামেরার সামনে দাঁড়াতে দেখা যায়।

হিল্লোল ও তিশা বেশ কিছু নাটক-টেলিছবিতে জুটি বেঁধে কাজ করে জনপ্রিয়তা পেয়েছেন। সেই সাফল্যের ধারাবাহিকতা নিয়ে আবারো তারা একসঙ্গে কাজ করলেন ‘রূপকথার রাজপুত্র’ নামের বিশেষ একটি টেলিফিল্মে।

এর গল্পে দেখা যাবে দরিদ্র ঘরের একমাত্র উপার্জনকারী রূপা। ঘরে অসুস্থ মা, বাবা আর স্কুল পড়ুয়া দুই ভাই বোন। পুরো সংসারের খরচ টানতে রীতিমত হাঁপিয়ে ওঠে সে। কিন্তু কারো মুখ মলিন হতে দেয় না কখনো।

Tisha

একসময় তার বিয়ের প্রস্তাব আসে। পাত্র রোমেল তাকে পছন্দ করে আংটি পরিয়ে দিয়ে যায়। একদিন সেই আংটিটা দোকানে বিক্রি করে দেয় রূপা। সেদিনই একজন রোমেলকে ফোন করে রূপা সম্পর্কে বাজে কথা বলে বিয়েটা ভেঙ্গে দিতে চায়। রোমেল বুঝতে পারে ফোনের ওপাশের লোকটা তাদের বিয়ের ঘটক। এরপর ঘটকের কাছে গিয়ে রোমেল জানতে পারে আসল ঘটনা। এই কাজ করার জন্য রূপা ঘটককে অনুরোধ করেছিলো। কারণ রূপা তার পরিবারকে অসহায় ফেলে রেখে বিয়ে করতে চায় না।

এমন গল্প নিয়েই নির্মিত হয়েছে বিশেষ টেলিফিল্ম ‘রূপকথার রাজপুত্র’। ইউসুফ আলী খোকনের রচনায় এটি পরিচালনা করেছেন তাসলিমা মুক্তা। টেলিছবিটি আগামীকাল বৃহস্পতিবার ( ১৭ নভেম্বর) সন্ধ্যা ৭ টা ৫০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে টেলিফিল্মটি।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...