মুসলিম বলেই এত হেনস্তা : জাকির নায়েক

শুধুমাত্র মুসলিম বলেই এত হেনস্তা হতে হচ্ছে। দেশবাসীর উদ্দেশে লেখা এক খোলা চিঠিতে এমন মন্তব্য করেছেন ভারতের ইসলামিক বক্তা, লেখক এবং গবেষক জাকির নায়েক। তার মতে, সাধ্বী প্রাচী বা যোগী আদিত্যনাথদের সঙ্গে তো এমন আচরণ করা হয় না।

সাধ্বী প্রাচী, যোগী আদিত্যনাথ, রাজেশ্বর সিং প্রায়ই সাম্প্রদায়িক বিভিন্ন মন্তব্য করেন। কিন্তু তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়না। কেনই বা নেয়া হবে? রাজনৈতিক স্বার্থ লুকিয়ে আছে যে। এই সিদ্ধান্তের মাধ্যমে শুধুমাত্র ভারতীয় মুসলিমদের ওপরই নয় বরং দেশের শান্তি, গণতন্ত্র এবং বিচার ব্যবস্থার ওপর আঘাত হানা হচ্ছে বলে অভিযোগ করেছেন জাকির নায়েক।

জাকির নায়েক জানিয়েছেন, তিনি হার মানবেন না। প্রয়োজনে আইনি পথে যাবেন। বেআইনি কাজকর্মে যুক্ত থাকার অভিযোগে তার সংস্থা ইসলামিক রিসার্চ ফাউন্ডেশনকে নিষিদ্ধ করেছে সরকার। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘অনেকে বলেন, আমি নাকি মুসলিম পরিচয় ভাঙিয়ে খাই! আসলে সাম্প্রদায়িক কারণেই আমার সংস্থাকে নিষিদ্ধ করেছে সরকার। একবারও জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়নি আমাকে। আসলে তদন্ত শুরু হওয়ার আগেই আমার বিরুদ্ধে সিদ্ধান্ত নেওয়া হয়ে গিয়েছিল। কারণ আমি যে মুসলিম!

,

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...