জবিতে কোটায় ভর্তিচ্ছুদের সাক্ষাৎকার ১০ ডিসেম্বর


জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের স্নাতক সম্মান শ্রেণির প্রথম বর্ষ প্রথম সেমিস্টারের ‘বি’ ও ‘ই’ ইউনিটের কোটায় ভর্তিচ্ছুদের সাক্ষাৎকার ১০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। ওইদিন কোটাধারীদের কলা অনুষদের ডিনের কার্যালয়ে সকাল ৯টা থেকে ১টা পর্যন্ত এ সাক্ষাৎকার নেয়া হবে।

সোমবার দুপুরের বিশ্ববিদ্যালয়ের বি ও ই ইউনিটের চলতি ভর্তি পরীক্ষার সভাপতি ও কলা অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ সেলিম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের ‘বি’ ও ‘ই’ ইউনিটের প্রথম বর্ষ স্নাতক সম্মান শ্রেণির ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ ছাত্রছাত্রীদের মধ্যে যারা মুক্তিযোদ্ধার সন্তান কোটা/ মুক্তিযোদ্ধা নাতি নাতনী কোটা, পোষ্য ওয়ার্ড কোটা, উপজাতি কোটা, শারীরিক প্রতিবন্ধী কোটা এবং খেলোয়াড় কোটায় আবেদন করেছে তাদের সাক্ষাৎকারের জন্য ডাকা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়- মুক্তিযোদ্ধার সন্তানদের মনোয়নের পর আসন শূন্য সাপেক্ষে মুক্তিযোদ্ধার নাতি নাতনীরা বিবেচিত হবে।

উল্লেখ্য, প্রার্থীদের পিতা মাতা, নানা-নানী, দাদা-দাদীর মুক্তিযোদ্ধাবিষয়ক মন্ত্রণালয় থেকে প্রদানকৃত মূল সনদ (নানা-নানী ও দাদা-দাদীর সঙ্গে পিতামাতার সম্পর্কের প্রমাণপত্র হিসেবে সকলের জাতীয় পরিচয়পত্রের মূল ও সত্যায়িত কপি সঙ্গে আনতে হবে। এছাড়াও প্রতিবন্ধীর মূল সনদ, উপজাতীর গোত্র প্রদান, স্থানীয় চেয়ারম্যান, ওয়ার্ড কমিশনের নাগরিক প্রত্যয়নপত্র এবং ওয়ার্ড কোটায় যারা আবেদন করেছেন তাদের বিভাগ দফতর প্রদানের প্রত্যয়নপত্র সঙ্গে নিয়ে আসতে হবে।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...