শুধু টাকার জন্য কম্পিউটার ইঞ্জিনিয়ারিং ছেড়ে অভিনয়ে

আকর্ষণীয় বলে আগুন ধরিয়েছেন লাখো ভক্তের হৃদয়ে। বলিউডে এ সময়ে রাজত্ব করা তারকাদের মধ্যে অন্যতম। তবে সুদর্শন ফাওয়াদ খান জানিয়েছেন, অভিনয়টা তার কাছে অর্থ উপার্জনের উৎস মাত্র!
অস্ট্রেলিয়ার মেলবোর্নে অনুষ্ঠিত ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে ‘কাপুর অ্যান্ড সানস’-এর সেরা ছবির পুরস্কার গ্রহণের পর ফাওয়াদ বলেছেন, ‘কম্পিউটারের কোডিংয়ের বাইরে টাকা আয় করতে পারতাম না। আমি দুরন্ত কম্পিউটার ইঞ্জিনিয়ার ছিলাম। এ পেশায় পড়ে যাওয়ার পর টাকা রোজগার করতে অভিনেতা হয়েছি।’
ছবিটিতে ফাওয়াদের দুই সহশিল্পী আলিয়া ভাট ও সিদ্ধার্থ মালহোত্রা এখন আমেরিকায় ‘ড্রিম টিম ট্যুর’ নিয়ে ব্যস্ত। মেলবোর্নে ৩৪ বছর বয়সী এই অভিনেতার সঙ্গে ছিলেন আরেক সহশিল্পী ঋষি কাপুর ও পরিচালক শাকুন বাত্রা।
পুরস্কারটি নিতে মঞ্চে উঠে ফাওয়াদ ধন্যবাদ জ্ঞাপনে আরও বলেন, ‘এই পুরস্কার পাওয়া সম্মানের মনে করছি। শুধু এখানেই নয়, ভারতীয় অন্যান্য প্ল্যাটফর্মের প্রতি বিশ্বজুড়ে দর্শকদের ভালোবাসা ও আন্তরিকতা অতুলনীয়। সে সময় সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি।’ 
ফাওয়াদকে সামনে দেখা যাবে করণ জোহর পরিচালিত বহুল প্রতীক্ষিত ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে। তার সহশিল্পী ঐশ্বরিয়া রাই বচ্চন, রণবীর কাপুর ও আনুশকা শর্মা।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...