ন্যাড়া সালমানের সঙ্গে হৃতিক!

ন্যাড়া সালমানের সঙ্গে হৃতিক!

বলিউডের দুই সুপারস্টার সালমান খান ও হৃতিক রোশনের সম্পর্ক শুরু থেকেই ভালো। পায়ের তলার মাটি যখন শক্ত হয়নি, তখন থেকে তাদের মধ্যে দারুণ বন্ধুত্ব ছিলো। কিন্তু এখন তাদেরকে একসঙ্গে পার্টিতে দেখা যায় না। এমনকি একে অপরকে ব্যক্তিগত অনুষ্ঠানে নিমন্ত্রণও জানান না তারা।
বলিউডে পা রাখার পর সালমান ও হৃতিকের পরস্পরের প্রতি আস্থা ছিলো। অভিনেতা নিখিল দ্বিবেদি সেই অতীত ফিরিয়ে আনলেন! তিনি সল্লু ও ডুগ্গুর পুরনো একটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। তখন সালমানের মাথা ছিলো ন্যাড়া! তার গায়ে ‘ম্যায়নে পেয়ার কিয়া’ ছবিতে ব্যবহৃত জ্যাকেট।

ছবিটিতে সালমান ও হৃতিকের মাঝে আছেন নিখিল। তিনি ক্যাপশনে লিখেছেন, ‘অনেক আগের ঘটনা। কাঠখড় পোড়ানোর সময়। সালমান খান তখনও রকতারকা ছিলেন, এখনও তিনি রকতারকা!’
সালমান ও হৃতিকের সম্পর্ক কখনও তেতো ছিলো না। কিন্তু সম্প্রতি আইফা অ্যাওয়ার্ডস অনুষ্ঠানের তাদের মধ্যে ঠান্ডা যুদ্ধ শুরু হয়। হৃতিক রোশনের ‘মহেঞ্জোদারো’র পরিবর্তে অক্ষয় কুমারের ‘রুস্তম’ ছবির প্রচারণা করবেন, সালমান একথা জানানোর পর ক্ষেপেছেন হৃতিক।
তবে এটাকে ছোট্ট ঘটনা হিসেবে দেখা হচ্ছে। সালমান ও হৃতিক নিজেদের মধ্যকার দ্বৈরথ মিটিয়ে ফেলবেন, এই প্রত্যাশা নিখিলের মতো বলিউডবাসীর।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...