মোস্তাফিজ ধন্যবাদ জানালেন সমর্থকদের

কাঁধের অস্ত্রোপচারের পর কেমন আছেন মোস্তাফিজ? এমন প্রশ্নই বিরাজ করছে বাংলাদেশের কাটার মাস্টারের ভক্তদের মাঝে। শঙ্কার কিছু নেই, হাসপাতালের বেডে শুয়ে টাইগার এই পেসার তার ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেছেন।
ছবির ক্যাপশনে লেখা ‘সকলকে ধন্যবাদ, যারা আমাকে অনেক ভালোবাসেন এবং সমর্থন দিয়েছেন’ (Thank you all for the lots of love and support...‪#‎Fizz‬)।
এর আগে লন্ডন থেকে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, অস্ত্রোপচারের পর সুস্থ ও ভালোই আছেন মোস্তাফিজ। আগে জানানো হয়েছিল, তাকে শুক্রবারই হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হবে। শরীরে কিছু ব্যথা অনুভব করায় শেষ পর্যন্ত আরও একদিন তাকে হাসপাতালে রেখে দেওয়ার সিদ্ধান্ত নেন কনসালট্যান্ট। ফলে, লন্ডনে অস্ত্রোপচারের পর চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকা বাংলাদেশ ক্রিকেটের বিস্ময় বালক মোস্তাফিজের শনিবার (১৩ আগস্ট) হাসপাতাল ছাড়ার কথা।
মোস্তাফিজের অস্ত্রোপচার হয় লন্ডনের প্রখ্যাত কেনসিংটন বুপা হসপিটালে।
তাকে নিয়ে কোনো শঙ্কা নেই জানিয়ে বিসিবি চিকিৎসক জানান, একটি সফল মাইনর অপারেশন শেষে শারীরিক ব্যথার পুরো উপশম শেষেই মোস্তাফিজ হাসপাতাল ত্যাগ করবে, এমন চিন্তা থেকেই আরও একদিন হাসপাতালে রাখার এই সিদ্ধান্ত নেয়া হয়।
এদিকে, হাসপাতালে মোস্তাফিজকে দেখতে গিয়েছিলেন বিপিএলের বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কর্ণধার নাফিসা কামাল।

,

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...