‘মোটু পাতলু’র সঙ্গে এবার মুনমুন!

জনপ্রিয় কার্টুন সিরিজ ‘মোটু পাতলু’র আদলে এবার তৈরি হয়েছে নাটক, এর নামও ‘মোটু পাতলু’। এ দুটি চরিত্রের চোখে ধরা পড়ে সমাজের নানা অসঙ্গতি ও সমস্যা।
সহজ সরল মোটু এবং সুস্থ বুদ্ধিসম্পন্ন এ যুগের ছেলে পাতলুর মজার মজার ঘটনা নিয়েই সাজানো হয়েছে নাটকের কাহিনি। গল্পে তাদের সঙ্গী হয়েছেন দেশের অন্যতম জনপ্রিয় উপস্থাপিকা। তাকে বিপদ থেকে বাঁচাতে গিয়ে নতুন সমস্যার মুখে পড়ে মোটু ও পাতলু। এরপর তারা কীভাবে সমস্যা উত্তরণ করে সামনে এগিয়ে যায়, তা নিয়েই নাটকটি।
এতে জনপ্রিয় উপস্থাপিকার চরিত্রে রুমানা মালিক মুনমুন। তিনি বললেন, ‘কমেডি নাটকে সাধারণত অভিনয় করার সুযোগ মেলে না। এ নাটকে আমার অভিনীত চরিত্রে অভিনয় করার যথেষ্ট সুযোগ ছিলো। আশা করছি, মোটু পাতলু দেখে দর্শকরা বিনোদিত হবেন।’
মোটুর ভূমিকায় অভিনয় করেছেন আনন্দ খালেদ। আর পাতলু চরিত্রে আছেন চলচ্চিত্রে এ সময়ের অভিনয়শিল্পী চিকন আলী। এটি তার অভিনীত প্রথম নাটক। আরও আছেন ‘হ্যান্ডসাম দ্য আল্টিম্যাট ম্যান’ বিজয়ী আজাদ, কাজী উজ্জ্বল।
রুম্মান রশীদ খানের লেখা নাটকটি পরিচালনা করেছেন মইনুল ওয়াজেদ রাজীব। তিনি জানান, আসন্ন ঈদুল আজহায় একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে ‘মোটু পাতলু’।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...