আতঙ্কের নাম কাজল!


আতঙ্কের নাম কাজল!

‘শিবায়’ ছবির মাধ্যমে অভিনেতা অজয় দেবগণের বিপরীতে বলিউডে অভিষেক হচ্ছে পোলিশ অভিনেত্রী ইরিকা কারের। তবে অজয়ের চেয়েও তার অর্ধাঙ্গিনী কাজলে বেশি ভীত ছিলেন তিনি।
ইরিকা জানিয়েছেন, কাজলের সঙ্গে কথা বলতে গেলে উদ্বিগ্ন থাকতেন তিনি। কারণ পোল্যান্ডে ৪২ বছর বয়সী এই অভিনেত্রীর প্রচুর ভক্ত। এতো বড় তারকার সামনে কী বলবেন তা ভেবে কুলকিনারা হারিয়ে ফেলার আশঙ্কাও কাজ করেছে তার মধ্যে!
বার্তা সংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে ইরিকা বলেছেন, ‘সত্যি বলতে, অজয়ের চেয়ে বেশি ভয় পেতাম কাজলকে! অজয়ের সঙ্গে কুশল বিনিময়ে বলতাম, হ্যালো ম্যান! আর কাজলের বেলায় আমার মুখ থেকে বেরোতো, হ্যালো ম্যাম। তার প্রতি খুব শ্রদ্ধাশীল থাকতাম। তার সঙ্গে খুব একটা কথা বলতাম না।’
যোগ করে ইরিকা বলেন, “বিশ্বের অন্যান্য দেশের মতো আমরাও কাজলকে চিনি। পোল্যান্ডে কাজল নামটা শুনলেই মানুষ চিৎকার শুরু করে। এই ভক্তরা সংখ্যায় বিশাল। আমরা ‘কাভি খুশি কাভি গাম’ সম্পর্কেও জানি। ওখানে এ ছবির অনেক দর্শক।”
ইরিকা জানান, এক রাতে পার্টিতে বন্ধুদের সঙ্গে করণ জোহর পরিচালিত ‘কাভি খুশি কাভি গাম’ ছবির ‘বোলে চুড়িয়া’ গানের তালে নেচেছেন তিনি। তার কথায়, “আমার বন্ধুরা কাজলের ভীষণ ভক্ত, তাই আমরা মেয়েরা রাতে একত্র হলে ‘বোলে চুড়িয়া’ গান দেখে নাচি। ওরা গানের কথা কিছুই বোঝে না, কিন্তু ওদের ভালো লাগে।”
কাজলের স্বামীর সঙ্গে ইরিকা কাজ করছেন শুনে নিজেদের নাচের ভিডিও তাকে দেখাতে ইরিকার বান্ধবীরা জোর করেছিলো। কিন্তু অজয়কে ভিডিওটা দেখাননি তিনি। কাজলকে এটা দেখাবেন কি-না জানতে চাইলে তার সরস উত্তর, ‘তাকে বলতে ভয় করছিলো। তাই বলিনি।’
ছবিটির চিত্রায়ন চলাকালে কাজলের সঙ্গে ইরিকার সাক্ষাৎ হয়। তবে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ তারকার সঙ্গে খুব বেশি বাতচিৎ করেননি তিনি। তার কথায়, ‘প্রথমে বুলগেরিয়ায়, পরে ভারতের উত্তরাখন্ড রাজ্যের মুসোরিতে আমাদের দেখা হয়েছে। ছবিটি নিয়ে অজয় প্রচুর পরিশ্রম করেছে। তাই তার পরিবারের কেউ এলে আমরা তাদেরকে একান্তে সময় কাটাতে দিতাম।’
পোল্যান্ডের ‘ব্লন্ডিঙ্কা’র মতো টিভি সিরিজে অভিনয় করে জনপ্রিয়তা পাওয়া ইরিকা জানান, বলিউডের কোনো ছবি তিনি দেখেননি। এর কারণ একটা নির্দিষ্ট ছাঁচে পড়তে চাননি।
অ্যাকশন থ্রিলার ধাঁচের ছবি ‘শিবায়’ পরিচালনাও করেছেন অজয় দেবগণ। এটি মুক্তি পাবে আগামী ২৮ অক্টোবর। এতে দিলীপ কুমারের নাতনি সায়েশা সায়গালেরও অভিষেক হচ্ছে। পরিচালক হিসেবে এটি অজয়ের দ্বিতীয় ছবি। ২০০৮ সালে তার ‘ইউ মি অউর হাম’-এ অভিনয় করেন কাজল।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...