অংশ নিলেন প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু ভবনে দোয়া-মিলাদ মাহফিলে


বঙ্গবন্ধু ভবনে দোয়া-মিলাদ মাহফিলে অংশ নিলেন প্রধানমন্ত্রী

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদা‍ৎ বার্ষিকীতে ধানমণ্ডির বঙ্গবন্ধু ভবনে দোয়া-মিলাদ মাহফিলের আয়োজন করে মহিলা আওয়ামী লীগ। এতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বঙ্গবন্ধু পরিবারের সদস্যরা অংশ নিয়েছেন।
সোমবার (১৫ আগস্ট) জাতীয় শোক দিবসে বাদ আছর ধানমণ্ডি ৩২ নম্বরের বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরে এ দোয়া- মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
বঙ্গবন্ধুর ছোট মেয়ে শেখ রেহানা, প্রধানমন্ত্রীর কন্যা সায়মা ওয়াজেদ হোসেন পুতুল এবং তার স্বামী খন্দকার মাসরুর হোসেইন, শেখ রেহানার পুত্র রেদওয়ান মুজিব সিদ্দিক ববি এবং তার স্ত্রী পেপি সিদ্দিক, ব্যারিস্টার ফজলে নূর তাপসসহ পরিবার পরিজন ও এবং আত্মীয়-স্বজনরা দোয়া- মিলাদ মাহফিলে অংশ নেন।
এছাড়া আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, আওয়ামী লীগের দফতর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পংকজ দেবনাথ এমপি, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ, মহিলা আওয়ামী লীগ এবং যুব মহিলা লীগের নেতাকর্মীরা মিলাদে অংশগ্রহণ করেন।
দোয়া-মিলাদ মাহফিলে পঁচাত্তরের ১৫ আগস্ট শহীদ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিবসহ নিহত সকল সদস্যের জন্য বিশেষ মোনাজাত করা হয়।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...