প্রিয়াঙ্কা ফিরিয়ে দিয়েছেন হলিউডের ছয়টিরও বেশি ছবি


আমেরিকান টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র দ্বিতীয় মৌসুমের কাজ করছেন ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আগামী বছর হলিউড ও বলিউডে একটি করে ছবিতেও কেবল কাজ করতে পারবেন তিনি।
বলিউডে প্রিয়াঙ্কার সবশেষ ছবি ‘জয় গঙ্গাজল’ মুক্তি পেয়েছে ছয় মাস হলো। শোনা যাচ্ছে, এবার প্রয়াত মহাকাশচারী কল্পনা চাওলার জীবন নির্ভর চলচ্চিত্রে অভিনয় করবেন তিনি। তবে ৩৪ বছর বয়সী এই তারকা জানান, এখনও নতুন কোনো হিন্দি ছবিতে চুক্তিবদ্ধ হননি। ‘ডন থ্রি’ও আপাতত নেই তার হাতে।
কিছুদিন আগে ভারতে ফিরে মুম্বাইয়ে ৪০ দিন থাকাকালে নিজের কাছের সব পরিচালক বন্ধুর সঙ্গে দেখা করেছেন প্রিয়াঙ্কা। তারা হলেন- সঞ্জয়লীলা বানসালি, করণ জোহর, জোয়া ও ফারহান আখতার। তাদেরকে তিনি জানান, সময়-সুযোগ হলে পরবর্তী হিন্দি ছবি হাতে নেবেন।
প্রিয়াঙ্কা বলেছেন, ‘২০১৭ সালের মার্চ পর্যন্ত আমার একেবারেই ফুরসত নেই। চুক্তি অনুযায়ী ‘কোয়ান্টিকো’র দ্বিতীয় মৌসুমের কাজ শেষ করতে হবে আমাকে। এ সিরিজের তৃতীয় মৌসুমের কাজও যদি আসে তাহলে ভালো লাগবে। এটা বিশ্বব্যাপী ২০০টি অঞ্চলে প্রচার হয়। এ সিরিজের মাধ্যমে দর্শকদের সঙ্গে আমার এমন যোগাযোগ হচ্ছে যারা আমাকে পূর্ণদৈর্ঘ্য ছবির মাধ্যমে জানেনি।’
মার্কিন টিভি সিরিজটির প্রচারণার জন্য দক্ষিণ আফ্রিকা, জার্মানি, বার্লিন ও চীনে ডাবিং সংস্করণের কাজ করতে শিগগিরই যাবেন প্রিয়াঙ্কা।
বছর চার থেকে ছয় ছবির জায়গায় একটি টিভি সিরিজ, এই পরিবর্তন কীভাবে সামলাচ্ছেন প্রিয়াঙ্কা? ‘বাজিরাও মাস্তানি’ তারকার উত্তর, ‘আমি শুধু অভিনেত্রী বা প্রযোজক নই। আমি পেশাদার শিল্পী। একই সঙ্গে একাধিক কাজে কিছু নাটকীয়তা, কিছু হাস্যরস, কিছু অ্যাকশনে মোড়ানো বৈচিত্র্য আমার ভালো লাগে। তবে এখন কেবল একটি ছবির কাজ শেষে হলেই আরেকটি হাতে নেবো। সৃজনশীল দিক দিয়ে আমি হতাশ।’
প্রিয়াঙ্কার প্রথম হলিউড ছবি সেথ গর্ডন পরিচালিত ‘বেওয়াচ’। এতে ডোয়াইন জনসন, জ্যাক এফ্রন, আলেক্সান্ড্রা ড্যাডারিও এবং পামেলা অ্যান্ডারসনের সঙ্গে পর্দা ভাগাভাগি করছেন তিনি। আগামী বছর গ্রীষ্মে বিশ্ব্যাপী মুক্তি পাবে এটি।
এখনও হলিউডে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হননি জানিয়ে প্রিয়াঙ্কা বলেন, ‘শুধু বলিউডের ছবিকেই নয়, হলিউডের ছয়টিরও বেশি চলচ্চিত্র ফিরিয়ে দিতে হয়েছে আমাকে। সেরাটাই বেছে নেবো। আগামী বছর হলিউড ও বলিউডে একটি করে ছবিতেই শুধু করবো। এর কারণ সময়ের সঙ্গে পেরে না ওঠা। তবে আমি কখনও হিন্দি ছবি ছাড়বো না।’
অন্যদিকে জনপ্রিয় ফ্যাশন রিয়েলিটি শো ‘রানওয়ে প্রজেক্ট’-এর ১৫তম মৌসুমে অতিথি তারকা হিসেবে অংশ নিয়েছেন প্রিয়াঙ্কা। এখানে আরও ছিলেন জার্মান সুপার মডেল হেইডি ক্লুম। আগামী ১৫ সেপ্টেম্বর এটি প্রচার করা হবে।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...