শাহরুখ-ঐশ্বরিয়ার জুটি বাদছেন ১৪ বছর পর

‘মোহাব্বাতে’ ছবিতে শাহরুখ খানের সঙ্গে যে ঐশ্বরিয়া রাই জুটি বেঁধেছেন তা মুক্তির আগ পর্যন্ত ঘুণাক্ষরে জানতে পারেনি কেউ! ঠিক এমন একটা ঘটনারই পুনরাবৃত্তি হলো যেন।
করণ জোহর পরিচালিত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে ঐশ্বরিয়ার সঙ্গে রণবীর কাপুর, আনুশকা শর্মা ও ফাওয়াদ খানের কাজ করার কথা শোনা গেছে এতোদিন। তাদের পাশাপাশি শাহরুখও নাকি আছেন! অ্যাশের প্রেমিকের চরিত্রে তাকে দেখা যাবে বলে গুঞ্জন ছড়িয়েছে।
করণ জোহর পরিচালিত ‘কুছ কুছ হোতা হ্যায়’ (১৯৯৮), ‘কাভি খুশি কাভি গাম’ (২০০১), ‘কাভি আলবিদা না কেহনা’ (২০০৬) ও ‘মাই নেম ইজ খান’ (২০১০) ছবিতে অভিনয় করেন শাহরুখ। কেবল ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এ তিনি ছিলেন না।
শাহরুখকে নিজের লাকি চার্ম মনে করেন করণ জোহর। তারা ব্যক্তিজীবনে খুব ভালো বন্ধু। বলিউড বাদশাকে নিজের নতুন ছবির বিশেষ একটি চরিত্রে অভিনয়ের জন্য নিয়েছেন তিনি।
খবরটি সত্যি হলে পঞ্চমবারের মতো একফ্রেমে দেখা যাবে শাহরুখ ও ঐশ্বরিয়াকে। দু’জনে সবশেষ ২০০২ সালে সঞ্জয়লীলা বানসালির ‘দেবদাস’ ছবিতে একসঙ্গে অভিনয় করেন। এ ছাড়া ‘জোশ’ (২০০০) ছবিতে ভাই বোনের চরিত্রে অভিনয় করেন তারা। আর ‘শক্তি’র (২০০২) একটি আইটেম গানে নেচেছেন দু’জনে। তাদেরকে পর্দায় দেখতে দর্শকদের যে ভালো লাগে তা বলাবাহুল্য। উভয়ের মধ্যে ব্যক্তিগত সম্পর্কটাও ভালো।
ধারণা করা হচ্ছে, ‘অ্যাই দিল হ্যায় মুশকিল’ হলো ১৯৭৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘দুসরা আদমি’ ছবির রিমেক। এতে অভিনয় করেছিলেন নিতু সিং, ঋষি কাপুর ও রাখী। সঙ্গে ছিলেন শশী কাপুর। তিনি যে চরিত্রে ছিলেন তাতেই দেখা যাবে শাহরুখকে। তবে করণ জোহর বিষয়টি অস্বীকার করছেন।
চলতি বছরের দিওয়ালিতে মুক্তি পাবে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। একই দিন প্রেক্ষাগৃহে আসবে অজয় দেবগণের ‘শিবায়’।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...