ফ্লাইটের মধ্যেই পাগলামি ক্যাটরিনা-আলিয়ার

মাটি থেকে প্রায় ৩০ হাজার ফুট উচ্চতায় মাঝ আকাশ যেন হয়ে উঠেছিলো ছোটখাটো বলিউড আর সেখানেই রীতিমতো পাগলামি করলেন জেন-ওয়াই বলি-সেলেবরা

কিন্তু হঠাৎ কি এমন ঘটল যে মাঝ-আকাশে এমন কাণ্ড ঘটালেন ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রা, আদিত্য রায় কাপুর, ্যাপার বাদশা আর করণ জোহর। আসলেড্রিম টিম’-এর অনুষ্ঠানে যোগ দিতে সবাই যাচ্ছিলেন হিউস্টনে। আর এই দীর্ঘ যাত্রাপথকে এনজয় করতেই হঠাৎই পাগলামি শুরু করলেন তারা। নিজেদের পারফরম্যান্স ঝালিয়ে নেওয়ার পাশাপাশি নাচ করলেনকালা চশমা সঙ্গেও।

আসলে বলিউড ফিভারকে জনপ্রিয় করতেই শুরু হয়েছে এই কর্মসূচি।ড্রিম টিম’-এর প্রথম শো ছিল হিউস্টনে। এরপর ওকল্যান্ডো, অরল্যান্ড, হফম্যান এস্টেট, ইনগ্লিউড এবং সব শেষে নিউ ইয়র্কে পারফর্ম করবেড্রিম টিম
মাটি থেকে প্রায় ৩০ হাজার ফুট উচ্চতায় মাঝ আকাশ যেন হয়ে উঠেছিলো ছোটখাটো বলিউড। আর সেখানেই রীতিমতো পাগলামি করলেন জেন-ওয়াই বলি-সেলেবরা।

কিন্তু হঠাৎ কি এমন ঘটল যে মাঝ-আকাশে এমন কাণ্ড ঘটালেন ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রা, আদিত্য রায় কাপুর, র‌্যাপার বাদশা আর করণ জোহর। আসলে ‘ড্রিম টিম’-এর অনুষ্ঠানে যোগ দিতে সবাই যাচ্ছিলেন হিউস্টনে। আর এই দীর্ঘ যাত্রাপথকে এনজয় করতেই হঠাৎই পাগলামি শুরু করলেন তারা। নিজেদের পারফরম্যান্স ঝালিয়ে নেওয়ার পাশাপাশি নাচ করলেন ‘কালা চশমা’র সঙ্গেও।

আসলে বলিউড ফিভারকে জনপ্রিয় করতেই শুরু হয়েছে এই কর্মসূচি। ‘ড্রিম টিম’-এর প্রথম শো ছিল হিউস্টনে। এরপর ওকল্যান্ডো, অরল্যান্ড, হফম্যান এস্টেট, ইনগ্লিউড এবং সব শেষে নিউ ইয়র্কে পারফর্ম করবে ‘ড্রিম টিম’।
- See more at: http://primenewsbd.com/index.php?page=details&nc=11&news_id=90965#sthash.tQK8zejQ.dpuf

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...