নিজেই অন্তঃসত্ত্বা হওয়ার কথা ফাঁস করলেন ঈশিকা

মডেল, অভিনেত্রী, উপস্থাপিকা ঈশিকা খান কিছুদিন ধরে নাটক ও টিভি অনুষ্ঠানে কাজ করার প্রস্তাব ফিরিয়ে দিচ্ছিলেন অসুস্থতার অজুহাত দেখিয়ে। আসল কারণ অন্য। তিনি নিজেই সেটা ফাঁস করে ভিডিও বার্তায় জানালেন, মা হতে যাচ্ছেন।
ভিডিওতে ঈশিকা স্বীকার করেছেন, এতোদিন তিনি মিথ্যা বলেছেন। তার এই অজুহাতকে ঘিরে নানান প্রতিক্রিয়া ছড়িয়েছে। অবশেষে মুখ খুললেন তিনি। তার কথায়, ‘এতোদিন পরিবার থেকে নিষেধ ছিলো। আমিও আরও পরে জানাতে চেয়েছিলাম। কিন্তু বিষয়টি এখন জানানো উচিত বলে মনে করেছি। কারণ এখন চাইলেও কাজ করতে পারবো না। তাছাড়া আমার কাজ না করা নিয়ে অনেকে গুজব ছড়াচ্ছেন।’
শনিবার (১৩ আগস্ট) রাতে এক ভিডিও বার্তায় সুখবর দিয়ে ঈশিকা বলেন, ‘আমি মা হতে যাচ্ছি। এজন্য আমি খুব খুশি। সন্তান সৃষ্টিকর্তার পক্ষ থেকে উপহার। সবাই দোয়া করবেন। বেঁচে থাকলে এক বা দুই বছর পর থেকে আবার অভিনয় করবো।’
ঈশিকার ভিডিও বার্তাটি এ প্রতিবেদন লেখা পর্যন্ত দেখা হয়েছে ২৭ হাজার বার। এর কমেন্টে টেলিভিশন অঙ্গনের শিল্পী-নির্মাতারা তাকে অভিনন্দন ও অনাগত সন্তানের জন্য শুভকামনা জানিয়েছেন।
অভিনেত্রী ভাবনা লিখেছেন, ‘তোমাকে নিয়ে গর্ব হচ্ছে।’ উপস্থাপিকা শ্রাবণ্য তৌহিদা মনে করেন, এমন একটা সাহসী সিদ্ধান্ত সবাই নিতে পারে না। এ ছাড়া মডেল-অভিনেত্রী সোনিয়া হোসেন, শায়না, নাফিসা কামাল ঝুমুর, তাসনোভা এলভিন, আইরিন আফরোজ, বৃষ্টি ইসলাম, বেনজির ইশরাত আঁখি, নির্মাতা হিরু খান, জয়ন্ত রোজারিও অভিনন্দন জানান।
চলতি বছরের ২৮ মার্চ সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডির ২৭ নম্বরে লন্ডন প্রবাসী মৌলভীবাজারের ব্যবসায়ী কামাল খানের পুত্র কায়সার খানের সঙ্গে ঈশিকার আকদ হয়। এখানে শুধু দুই পরিবারের আত্মীয়স্বজন আর কাছের বন্ধুরা ছিলেন। এরপর ঈশিকার বাসাতেই মেহেদি অনুষ্ঠান হয়েছে।
গত ৩০ মার্চ ঈশিকার গায়ে হলুদ অনুষ্ঠান হয় রাজধানীর মিরপুরে। এর পরদিন আনুষ্ঠানিক বিয়ের পর গুলশানে শ্বশুরবাড়িতে ওঠেন তিনি। ৩ এপ্রিল গলফ গার্ডেনে হয় তাদের বিবাহোত্তর সংবর্ধনা।

,

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...