বিরাট কোহলিকে নিয়ে আনুশকা শর্মা মুখ খুলে ফেলললেন এবার



বিনোদন ডেস্ক : ভারতের ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে এতদিন প্রেম করেছেন কিন্তু তাদের প্রেম নিয়ে মুখে কিছুই বলেননি আনুশকা শর্মা প্রেমি নিয়ে লুকোচুরি ছিল ছিল রাখঢাকএর কারণও আছে কখনও তাদের প্রেম নিয়ে আলোচনা হয়, কখনও বা আলোচনায় উঠে আসে তাদের ব্রেকআপ কিন্তু, বার বিরাট কোহলিকে নিয়ে মুখ খুললেন আনুশকা কেন বিরাটের সঙ্গে সম্পর্কের প্রশ্নে তিনি নীরব থাকতে পছন্দ করেন, জানালেন সে কথাও

সম্প্রতি গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে আনুশকা বলেন, ‘আমি বিরাটের বিষয়ে আগে কথা বলতাম। কারণ, আমার মনে হত আমি যেমন ম্যাচিরওড ভাবে রিলেশনশিপের বিষয়টা সামলাতে পারি, দর্শকরাও সে ভাবে ব্যাপারটা দেখবেন। কিন্তু, সেটা হয়নি। কারও সঙ্গে ডেট করলে, তার সঙ্গে দেখা করাটা তো স্বাভাবিক। সেটা নিয়ে গসিপ হয় কীভাবে? অভিনেত্রী হিসেবে আমি সেরা পারফরম্যান্স দিলেও খবরের হেডলাইনে আসে আমার ব্যক্তিগত সম্পর্ক।

তিনি জানিয়েছেন, তাদের প্রেমি নিয়ে তাকে স্কুল স্টুডেন্টদের মতো প্রশ্ন করা হয়। জানতে চাওয়া হয়, কীভাবে বিরাটের সঙ্গে দেখা হয়েছিল?

আনুশকা বলেন, ‘‘অভিনেতারা সকলের সঙ্গে কথা বলেন না। দূরত্ব রেখে চলেন। কিন্তু আমি সকলের সঙ্গে কথা বলতে ভালবাসি। তার মানে এই নয়, সকলে আমার ব্যক্তিগত সম্পর্ক নিয়ে যা খুশি প্রশ্ন করবেন। তাই ব্যাপারে কোনও কথাই বলব না বলে ঠিক করেছি।

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...