এসআই মাসুদকে স্থায়ী বহিষ্কারের দাবি

বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তা ও সাবেক গণমাধ্যমকর্মী গোলাম রাব্বীকে নির্যাতনকারী পুলিশের এস আই মাসুদকে স্থায়ীভাবে বহিষ্কারের দাবি জানিয়েছে `সেভ দ্য ফিউচার` নামে একটি সংগঠন। রোববার বিকেল সাড়ে ৩টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) রাজু ভাস্কর্যের সামনে এক মানববন্ধনে এ দাবি জানানো হয়।

মানববন্ধনে সাংবাদিক নেতা আবুল কালাম আজাদ বলেন, এসআই মাসুদকে প্রচলিত আইনে শাস্তি দিতে হবে। তাকে স্থায়ীভাবে বহিষ্কার করে দৃষ্টান্ত সৃষ্টি করতে হবে। আমরা সাংবাদিকরা রাস্তায় নামতে চাই না।

`সেভ দ্য ফিউচার` এর নির্বাহী পরিচালক বলেন, এসআই মাসুদকে তাকে আটক করতে হবে। তবেই দেশের মানুষ নিজেদের নিরাপদ ভাববে।

সেভ দ্য ফিউচার ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিচালক শরীফ ওবায়দুল্লাহ বলেন, এস আই মাসুদ পুলিশ নামে কলংক। তারমত দু’য়েকজন পুলিশের জন্য আজ আমাদের আইন শৃঙ্খলা বাহিনী প্রশ্নের সম্মুখীন। তাকে স্থায়ীভাবে বহিষ্কার না করলে ছাত্র সমাজ আন্দোলন চালিয়ে যাবে।

ঢাবি শিক্ষার্থী মুহাম্মদ জিয়াউল হক বলেন, পুলিশ সাধারণ মানুষকে সব জায়গায় হয়রানি করছে। পাসপোর্টের ভেরিফিকেশনের জন্যও পুলিশকে বাধ্যতামূলক ঘুষ দিতে হয়। থানায় মামলা করতে হলে ঘুষ দিতে হয়। পথেঘাটে জিজ্ঞাসাবাদের নামে চাঁদাবাজী করে বেড়ায় পুলিশের অনেক সদস্য। চাঁদা বা ঘুষ না দিলে বিভিন্ন মামলায় ঢুকিয়ে দেয়া হচ্ছে সাধারণ মানুষকে।

,

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...