মিমের সম্বোধন তিন প্রকার

আফরান নিশো, বিদ্যা সিনহা মিম ও নাঈম- প্রজন্মের জনপ্রিয় তিন মুখ। তিনজন মিলে একসঙ্গে না হলেও দুই অভিনেতার বিপরীতে কাজ করেছেন মিম। পর্দায় তাদের রসায়ন প্রশংসিত হয়েছে।

পর্দার বাইরেও তাদের সম্পর্কটা বন্ধুত্বের। সেখানে তাদের সম্বোধনটা তুই না তুমিতে সে জানা সম্ভব না হলেও তিনজন মিলে ‌‘সম্বোধন তিন প্রকার’ নামের একটি টেলিছবিতে কাজ করেছেন সম্প্রতি। মিজানুর রহমান আরিয়ানের রচনা ও পরিচালনায় নির্মিত এই টেলিফিল্ম ১৪ জানুয়ারি, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে।

Nayeemএর গল্পে দেখা যাবে একই বিশ্ববিদ্যালয়ে পড়ে রোহান ও অর্ষা। রোহান বোকাসোকা টাইপের একটা ছেলে। অন্যদিকে অর্ষা খুবই চালাক-চতুর মেয়ে। রোহান পড়ালেখায় খুব ভালো। অর্ষা খুবই ফাঁকিবাজ। কথায় কথায় ঝগড়া করলেও অনেক মজার ঘটনা ঘটে তাদের মধ্যে। সবমিলিয়ে ভালো যাচ্ছিল তাদের দিনগুলো।

হঠাৎ একটি দুর্ঘটনা অর্ষাকে অনেক কষ্ট দেয়। জেদের বশে রোহানকে তাদের সহপাঠী অর্কের মত হতে বলে সে। অর্ক পুরান ঢাকার ছেলে। নিয়মিত জিম করে। ওর একটা বাইক আছে এবং ও নিজেকে অনেক স্মার্ট মনে করে। অর্ষার কাছে অপমানিত হয়ে অর্কের কাছে যায় রোহান। চেষ্টা করে অর্কের মতো হতে। অর্ক বিভিন্ন উপায়ে রোহানকে তার মতো বানানোর চেষ্টা করে।

Nisho অন্যদিকে, অর্ক নিজে রোহানের মতো রূপ নিয়ে অর্ষার কাছে যায় এবং জানায় যে, রোহান মাস্তান হয়ে গেছে, চাঁদাবাজি করে ইত্যাদি ইত্যাদি। অর্কের ভন্ডামি বুঝতে পেরে তাকে অপমান করে অর্ষা। এভাবেই তিনজনের কাহিনি নিয়ে এগিয়ে চলে টেলিফিল্ম ‘সম্বোধন তিন প্রকার’।

,

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...