বি.বাড়িয়ায় পুলিশ র‌্যাব ও বিজিবি মোতায়েন

ব্রাহ্মণবাড়িয়ায় সহিংসতার ঘটনায় জেলা বিএনপির সংবাদ সম্মেলনকে কেন্দ্র করে শহরে নিরপাত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। সোমবার সকাল থেকে শহরের বিভিন্ন স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া শহরে বিজিবির ৪ প্লাটুন সদস্য এবং এক প্লাটুন র‌্যাব সদস্য মোতায়েন রয়েছে।

১২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. নজরুল ইসলাম বলেন, সাধারণ মানুষের জানমালের নিরাপত্তায় এবং আইন-শৃঙ্খলা বাহিনীকে সহায়তার জন্য বিজিবি স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করছে।

এদিকে পুলিশি বাধার মুখে বিএনপির পূর্ব নির্ধারিত সংবাদ সম্মেলন প্রথমে স্থগিত করার কথা জানালেও দুপুর ১২টার দিকে শহরের পাওয়ার হাউজ রোডে দাঁড়িয়ে সাংবাদিকদের সামনে তাদের সংবদ সম্মেলনের বক্তব্য স্থাপন করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম খোকন। তিনি তার লিখিত বক্তব্যে ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের ঘটনায় বিচার বিভাগীয় তদন্তের দাবি জানান।

তবে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈনুর রহমান বলেন, বিএনপিকে সংবাদ সম্মেলন করতে কোনো ধরনের বাধা দেয়া হয়নি। শহরের আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ, র‌্যাব ও বিজিবি সদস্য মোতায়েন করা হয়েছে। এখন পর্যন্ত শহরের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

,

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...