রংপুরে ১৭ পৌরসভায় নির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ গ্রহণ

রংপুর বিভাগের ৮ জেলার ১৭টি পৌরসভায় নির্বাচিত মেয়র, সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলরগণের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে স্থানীয় টাউন হলে ১৭টি পৌরসভার ১৭ জন মেয়র, ১৫৬ জন পুরুষ কাউন্সিলর এবং ৫২ জন সংরক্ষিত নারী কাউন্সিলর শপথ গ্রহণ করেন। রংপুরের বিভাগীয় কমিশনার মুহাম্মদ দিলোয়ার বখত নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরগণকে শপথবাক্য পাঠ করান।

যেসব পৌরসভার মেয়র ও কাউন্সিলররা শপথ বাক্য পাঠ করেছেন তারা হলেন- কুড়িগ্রাম জেলা সদর, নাগেশ্বরী, গাইবান্ধা জেলা সদর, গোবিন্দগঞ্জ ও সুন্দরগঞ্জ, ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ ও রানীসংকৈল, দিনাজপুর জেলার দিনাজপুর সদর, ফুলবাড়ি, বীরগঞ্জ, বিরামপুর ও হাকিমপুর, নীলফামারীর জলঢাকা, পঞ্চগড় জেলা সদর, রংপুরের বদরগঞ্জ এবং লালমনিরহাট জেলার সদর ও পাটগ্রাম পৌরসভা।

গেজেট প্রকাশিত না হওয়ায় ঠাকুরগাঁও সদর, কুড়িগ্রামের উলিপুর এবং নীলফামারী জেলার সৈয়দপুর পৌরসভার মেয়র এবং কাউন্সিলরগণ শপথ গ্রহণ করেননি।

শপথ গ্রহণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) কাজী হাসান আহাম্মেদ, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব)  মিনু শীল, স্থানীয় সরকার রংপুর বিভাগের পরিচালক আব্দুল মজিদ এবং স্থানীয় সরকার রংপুর জেলার উপ-পরিচালক সুলতানা পারভীন।

,

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...