জয়ের বিকল্প ভাবছেন না মাশরাফি

জয়ের কোন বিকল্প ভাবছেন না বাংলাদেশ দলের অধিপতি মাশরাফি। তবে জিম্বাবুয়েকে সমীহ করতে একটুও কার্পন্য করলেন না তিনি।

ওয়ালটন টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে শুক্রবার মুখোমুখি হচ্ছে বাংলাদেশ-জিম্বাবুয়ে। বৃহস্পতিবার ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা এমন মন্তব্যই করলেন। দলের বিভিন্ন বিষয় নিয়েও কথা বলেন তিনি।

masপ্রথম দুটি টি-টোয়েন্টি দলের স্কোয়াডের নিয়ে মাশরাফি বলেন, এবার দলে কম্বিনেশনটা আলাদা। আমাদের পরীক্ষা-নিরীক্ষার কিছু সুযোগ রয়েছে; কিন্তু লক্ষ্য অবশ্যই জয়। এটা একটা আন্তর্জাতিক ম্যাচ। তাই জয়ের বিকল্প অন্য কিছু ভাববার সুযোগ নেই।

জিম্বাবুয়ে দলকে সমীহ করে মাশরাফি বলেন, হ্যাঁ, এটা ঠিক ওরা আফগানিস্তানের সঙ্গে স¤প্রতি কয়েকটা ম্যাচ হেরেছে ; কিন্তু আমাদেরকে তাদের ছোট করে দেখার কোনো সুযোগ নেই। মনে রাখতে হবে, সর্বশেষ জিম্বাবুয়ের কাছেই টি-টোয়েন্টি ম্যাচটা হেরেছিলাম আমরা। সুতরাং তাদেরকে ছোট করে দেখছি না আমরা। তবে যেহেতু সামনে এশিয়া কাপ ও বিশ্বকাপ। তাই আমাদের একটু পরীক্ষা-নিরীক্ষার সুযোগ রয়েছে এ সিরিজে এবং আমরা সে সুযোগটা কাজে লাগাতে চাই।

বিপিএলের শেষদিকে ইনজুরিতে ছিলেন মাশরাফি। সেটা নিয়েও খেলে গিয়েছিলেন। চ্যাম্পিয়ন করিয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে। এ বিষয়ে প্রশ্ন করা হলে মাশরাফি বলেন, ‘হ্যাঁ, বিপিএলের শেষদিকে একটু ইনজুরি সমস্যায় ছিলাম; কিন্তু এখন পুরোপুরি ফিট। আশা করছি পুরো সিরিজেই খেলতে পারব।’

,

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...