সত্যিকারের বিরোধী দল হতে চায় জাপা

জাতীয় পার্টির (জাপা) কো-চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, মানুষ আমাদেরকে বিরোধী দল মনে করে না। ববং সরকারের অংশ মনে করে। তবে জাপা কোয়ালিশন বিরোধী দল নয়, সত্যিকারের বিরোধী দল হতে চায়।

মঙ্গলবার রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে এক সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। জি এম কাদের কো চেয়ারম্যান ও রুহুল আমিন হাওলাদার নতুন মহাসচিব হওয়ায় জাতীয় সাংস্কৃতিক পার্টি এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

এসময় তিনি সরকারের মন্ত্রিপরিষদে জাপার তিনজনের থাকা নিয়ে প্রশ্ন তুলে বলেন, এখন তো দেশে জরুরি অবস্থা চলছে না। সব দলকে নিয়ে মন্ত্রিপরিষদ গঠন করতে হবে।

তিনি বলেন, জাতীয় পার্টিকে যখন বিরোধী দলে স্থান দিয়েছেন, তখন তাদের বিরোধী দল হিসেবে কাজ করার সুযোগ দিন।

জিএম কাদের জানান, তাদের কাজ হবে বিরোধী দল হিসেবে বিশ্বাসযোগ্যতা অর্জন করা। জাতীয় পার্টি সরকারে থাকায় সাধারণ মানুষের কাছে সেই বিশ্বাস অর্জন করতে পারেনি।

জিএম কাদের অভিযোগ করে বলেন, জাতীয় পার্টিকে জনসমর্থনহীন দলে পরিণত করার প্রক্রিয়া শুরু হয়েছিল। যার প্রমাণ সদ্য সমাপ্ত পৌরসভা নির্বাচন। এই নির্বাচনে মানুষ লাঙল প্রতীকে ভোট দেয়নি।

জাতীয় সাংস্কৃতিক জোটের সভাপতি বাদল খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক নাজমুল খান, জাতীয় পার্টির সভাপতিমণ্ডলীর সদস্য চিত্রনায়ক সোহেল রানাসহ প্রমুখ।

,

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...