পুঠিয়ায় ডাকাতিকালে আটক ১

রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুর এলাকায় বিসমিল্লাহ ডাল মিলে ডাকাতির চেষ্টার সময় এক ডাকাতকে পিটুনি দিয়ে পুলিশের দিয়েছে ওই মিলের শ্রমিক ও স্থানীয় জনতা। মঙ্গলবার গভীর রাতে এ ডাকাতির ঘটনা ঘটে।

আটক ওই ডাকাতের নাম শহিদুল ইসলাম (৪০)। তিনি নাটোর জেলার উত্তর লালপুর এলাকার রইস মন্ডলের ছেলে।

ডাল মিলের শ্রমিকরা জানান, মঙ্গলবার রাত ২টার দিকে একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৬-৬২০০) এসে মিলের মেইন গেটে দাঁড়ায়। ট্রাকে থাকা ২০ থেকে ২৫ জনের একটি ডাকাত দল মিলের মেইন দরজার তালা ভেঙে ভেতরে প্রবেশ করে। প্রথমে ডাকাত দল শ্রমিকদের দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে বেঁধে ফেলার চেষ্টা করে। ওই সময় কয়েকজন শ্রমিক ধস্তাধস্তি করলে ডাকাত সদস্যরা তাদের মারপিট করে। এতে মিজান ও লালবর নামে দুই শ্রমিক গুরুতর আহত হন।

ওই ঘটনার মাঝেই কয়েকজন শ্রমিক মুঠোফোনে মিল মালিক আলতাব হোসেনকে ডাকাতির ঘটনা জানায়। মিল মালিক আলতাব হোসেন গ্রামবাসীদের নিয়ে ডাকাত দলকে ধাওয়া দেয়। ট্রাকে করে পালিয়ে যাওয়ার সময় ট্রাকে উঠতে ব্যর্থ হলে স্থানীয় জনতার হাতে ডাকাত দলের সদস্য শহিদুল ইসলাম ধরা পড়ে। পরে তাকে পিটুনি দিয়ে পুলিশের হাতে সোপর্দ করা হয়।

এ বিষয়ে পুঠিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। এ ঘটনায় ব্যবহৃত ট্রাকটির নম্বর পাওয়া গেছে। ট্রাকসহ ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

উল্লেখ, এর আগেও পাশের বিড়ালদহ ফারজানা ডাল মিলে ২৬৭ বস্তা ও পুল্লাপুকুর এলাকার শ্রাবনীর ডাল মিল থেকে ২৫৫ বস্তা ডাল ডাকাতরা লুট করে নিয়ে যায়। এছাড়াও ওই এলাকায় আরও ৩টি ডাল মিলে ডাকাতির ঘটনা ঘটেছে।

,

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...