বিয়ে নিয়ে মুখ খুললেন লাক্স তারকা প্রসূন!

বাংলাদেশের মডেল ও অভিনেত্রী লাক্স ‍সুন্দরী প্রসূন আজাদ। কলকাতার জনপ্রিয় সংবাদমাধ্যম ‘আনন্দবাজার পত্রিকা’তে এই তারকার বিয়ে নিয়ে খবর প্রকাশ হয়েছে। বিষয়টি নিয়ে মিশ্র প্রতিক্রিয়ার জন্ম দিয়েছে এপারের বিনোদন পাড়ায়। চলছে আলোচনা-সমালোচনাও।

আনন্দবাজারের রিপোর্টে বলা হয়েছে, ‘বিয়ে করতে চলেছেন বাংলাদেশের ‘লাক্স তারকা’ প্রসূন আজাদ। খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন তিনি। পাত্র তার পূর্ব পরিচিত! নাম মোহাইমিন সান। ভাবী বরের সঙ্গে তিনি এখন অস্ট্রেলিয়ার সিডনিতে।’

এদিকে কেউ কেউ বলছেন প্রসূনের বিয়ের খবর আনন্দবাজারে প্রকাশ পাওয়াটা ‘মায়ের চেয়ে মাসীর দরদ বেশি’ দেখানোর মতোই হয়ে গেল! আবার কেউ কেউ বলছেন, খবর যাই হোক সে তো আর মিথ্যে নয়। মোহাইমিন সান নামের এক যুবকের সাথে প্রসূনের সম্পর্ক নিয়ে গেল কয়েক মাস ধরেই শোবিজে নানা রকম গুজব-গুঞ্জন ছড়িয়েছিলো। আর সেটি নিজেই ঢোল বাজিয়ে নিশ্চিত করেছেন ‌‘ড্যাম কেয়ার’ স্বভাবের এই লাক্স তারকা।

নিজের ফেসবুক ওয়ালে বাংলাদেশি শোবিজে অচেনা এক যুবকের সাথে অস্ট্রেলিয়ার নানা স্থানে অন্তরঙ্গ অবস্থায় বেশ কিছু ছবি প্রকাশ করেছেন। যেসব দেখে সবাই ভাবছিলেন বোধহয় বিয়ে করে ফেলেছেন প্রসূন। কিন্তু বিয়ে নিয়ে এই সন্দেহ দূর করলেন তিনি। সঙ্গী যুবকের নাম প্রকাশ করে তার সাথে প্রেম করছেন জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সেটি জানিয়েছেন সবাইকে। প্রসূনের ফেসবুক সূত্রে জানা গেছে, তার প্রেমিক মুহাইমিন সান অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশি। এখন সিডনিতে থাকেন। পড়াশোনা করেন সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে।

পাশাপাশি আনন্দবাজারে তার বিয়ের খবর প্রকাশ হলে সে নিয়ে বাংলাদেশে নানা আলোচনা-সমালোচনা শুরু হওয়ায় অস্ট্রেলিয়ায় বসেই সবার উদ্দেশ্যে ফেসবুকে উত্তর দিয়েছেন প্রসূন। গেল শুক্রবার দিবাগত মধ্যরাতে এক স্ট্যাটাসে তিনি ইঙ্গিত দিয়েছেন সানের সাথে সম্পর্কটা এখনো প্রেমই। তবে সেটা বিয়ের দিকেই এগুচ্ছে। কিন্তু সেটা কখন কীভাবে তা বিস্তারিত জানাননি।

প্রসূন তার স্ট্যাটাসে লিখেছেন, ‘মানুষের সম্পর্ক মজবুত করার ক্ষমতা আল্লাহ মানুষকে দিয়েছে। সম্পর্কের পরিনতি প্রকৃতির নিয়মে হয়। আমি আমার সম্পর্কের সম্মান রাখব, কিন্তু বিয়ে কখন কবে হবে তা আল্লাহ ছাড়া কেউ জানেন না। এমনও তো হতে পারে মোহাইমিন সান এর বিয়ে এন্জেলিনা জলির সাথে হয়ে গেল, অথবা আমার বিয়ে হল একজন ঠেলাগাড়ি চালকের সাথে। আমাদের বিয়ে যদি কপালে লেখা থাকে তখন হবে। বিয়েতো সবাই করে, শান্তিতে বাড়ি ফেরে কয়জন? আমার যারা ভক্ত আমি আশা করছি তারা আমার সুখি জীবন কামনা করবে। আমাদের জন্য দোয়া করবেন সবাই’।

এখন দেখার পালা কবে আনুষ্ঠানিকভাবে প্রেমিকের গলায় মালা পড়ান প্রসূন। সবাই ধারনা করছেন, ছবির শুটিং শেষ করে দেশে ফিরলেই হয়তো বিয়ের ছাদনাতলায় যাবেন এই তরুণী।

প্রসঙ্গত, ২০১২ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টারের প্রথম রানার আপ হয়ে শোবিজে পথচলা শুরু করেন প্রসূন আজাদ। বিজ্ঞাপন, নাটক, টেলিফিল্ম এবং চলচ্চিত্রে অভিনয় দিয়ে বেশ নাম কুড়িয়েছেন তিনি। তবে শুরু থেকেই রাখঢাক না রেখে চলায় অভ্যস্থ প্রসূন সমোলোচনার জন্ম দিয়েছেন বেশ কিছু বিতর্কিত কর্মকাণ্ডে।

বর্তমানে তিনি অস্ট্রেলিয়াতে আছেন তার নতুন ছবি ‘কুহেলিকা’র শুটিং নিয়ে। শোনা যাচ্ছে নিজেই একটি ছবি পরিচালনা করছেন।

,

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...