একদিনের সফরে চট্টগ্রাম যাচ্ছেন প্রধানমন্ত্রী

সেনাবাহিনী ও ব্যবসায়ীদের আলাদা দু’টি অনুষ্ঠানে যোগদান ও বেশ কয়েকটি উন্নয়নমূলক কাজের উদ্ধোধন করতে একদিনে সফরে আজ (শনিবার) বন্দর নগরী চট্টগ্রামে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার সকাল ১১টায় হেলিকপ্টারযোগে ঢাকা থেকে সরাসরি চট্টগ্রাম সেনানিবাসে পৌঁছাবেন তিনি।

প্রধানমন্ত্রীর প্রেস উইং সূত্রে জানা যায়, চট্টগ্রামে পৌঁছানোর পরে সেনানিবাসে কিছুক্ষণ বিশ্রাম নেবেন। এরপর বেলা দুইটার দিকে চট্টগ্রাম সেনানিবাসের ইস্ট বেঙ্গল রেজিমেন্টাল সেন্টারের (ইবিআরসি) নবম পুনর্মিলনী অনুষ্ঠানে যোগ দেবেন তিনি।

বিকেল ৩টার দিকে চট্টগ্রামের বঙ্গবন্ধু অ্যাভিনিউ থেকে বঙ্গবন্ধু ম্যুরাল, বঙ্গবন্ধু অ্যাডিনিউ, কদমতলী ফ্লাইওভার, বাইপাস রোডের নির্মাণ কাজ এবং রিং রোডের নির্মাণ কাজের উদ্ধোধন করবেন। সেই সঙ্গে লালখান বাজার থেকে শাহ্ আমানত আন্তজাতিক বিমানবন্দর পর্যন্ত এলিভেটেড এক্সপ্রেসওয়ের নির্মাণ প্রকল্পের ভিত্তিপ্রস্তরও স্থাপন করবেন তিনি।

পরে সাড়ে তিনটার দিকে চট্টগ্রামের আগ্রাবাদে ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের উদ্বোধন এবং দি চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি এর শতবর্ষ উদযাপন অনুষ্ঠানে যোগদান করবেন প্রধানমন্ত্রী। বিকেলেই তার ঢাকায় ফিরে আসার কথা রয়েছে তার।

,

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...