ভিডিও ফুটেজ দেখে জড়িতদের বিচার করা হবে

ব্রাহ্মণবাড়িয়ার সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ সঙ্গীতাঙ্গণসহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের কার্যালয়ে চালানো হামলার ঘটনায় জড়িতদের ভিডিও ফুটেজ দেখে চিহ্নিত করে বিচারের আওতায় আনা হবে বলে জানিয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে বিক্ষুব্ধ মাদরাসা ছাত্রদের তাণ্ডবের শিকার সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ সঙ্গীতাঙ্গণ পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

তিনি বলেন, ভিডিও ফুটেজ দেখে আমরা তাণ্ডবে জড়িতদের বিচারের দাবি জানাচ্ছি। ওই হামলার ঘটানয় যদি আমিও জড়িত থাকি তাহলে আমারও বিচার করা হউক।

তিনি বলেন, প্রশাসন সেদিন নিষ্ক্রীয় ছিল। প্রশাসনের নিষ্ক্রীয়তা যদি ইচ্ছাকৃত কিংবা উচ্চ পর্যায়ের সিদ্ধান্তের কারণে হয়ে থাকে তাহলে আমরা সে সিদ্ধান্তের নিন্দা জানাই।

এ সময় মোকতাদির চৌধুরী তার ব্যক্তিগত তহবিল থেকে সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ সঙ্গীতঙ্গণের সংস্কারের জন্য সঙ্গীতাঙ্গণের সাধারণ সম্পাদক আবদুল মান্নান সরকারের হাতে এক লাখ টাকা তুলে দেন। এছাড়া তিনি সরকারি-বেসরকারিভাবে আর্থিক সহযোগিতার ব্যবস্থা করে দেয়ারও আশ্বাস দেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র মো. হেলাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, দফতর সম্পাদক তানজিল আহমেদ প্রমুখ।

,

0 মন্তব্য(গুলি)

Write Down Your Responses

Related Posts Plugin for WordPress, Blogger...